Skip to content

ন্যাশনাল হােমিও হল

Spread the love

ন্যাশনাল হােমিও হলের পরিচয়

ন্যাশনাল হোমিও হল (প্রা.) লিমিটেড বাংলাদেশের উচ্চমানের হোমিওপ্যাথিক ও জৈব রাসায়নিক ওষুধের একটি নেতৃস্থানীয় ইনডেনটর, আমদানিকারক, পাইকারী বিক্রেতা এবং খুচরা বিক্রেতা। 2005 সালে প্রতিষ্ঠিত, তারা সব ধরনের আমদানিকৃত নিবন্ধিত OTC ওষুধের জন্য বাংলাদেশে প্রথমবারের মতো অনলাইন ফার্মেসি সরবরাহ করছে।

29/A কমলাপুর বাজার রোড, ঢাকায় অবস্থিত, ন্যাশনাল হোমিও হল তাদের গ্রাহকদের চমৎকার মানের এবং পরিষেবা প্রদানের প্রতিশ্রুতির কারণে এলাকার একজন বিখ্যাত হোমিওপ্যাথিক ডাক্তার হয়ে উঠেছে। গ্রাহকরা 01705-504730 নম্বরে ফোনের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে পারেন বা আরও তথ্যের জন্য এবং তাদের প্রয়োজনীয় ওষুধগুলি কেনার জন্য নেহরু নগর 2, গাজিয়াবাদে তাদের আউটলেটে যেতে পারেন।

ন্যাশনাল হোমিও হল যথাসম্ভব সর্বোত্তম পরিষেবা প্রদানের চেষ্টা করে এবং তাদের গ্রাহকরা যাতে সেরা মানের হোমিওপ্যাথিক এবং জৈব রাসায়নিক ওষুধ পাওয়া যায় তা নিশ্চিত করার জন্য কঠোর পরিশ্রম করে। শীর্ষস্থানীয় পণ্য এবং পরিষেবা প্রদানের জন্য তাদের নিষ্ঠা এবং প্রতিশ্রুতি তাদের বাংলাদেশের হোমিওপ্যাথিতে সবচেয়ে বিশ্বস্ত নামগুলির একটিতে পরিণত করেছে।

বিশ্ববিখ্যাত অরিজিন্যাল ব্র্যান্ডের ঔষধ আমদানীকারক ও বিক্রেতা)

১০০% বিশুদ্ধ হােমিও ও বায়ােকেমিক ঔষধ বিক্রয়ের একটি নির্ভরযােগ্য ও বিশ্বস্ত প্রতিষ্ঠান

ড: উইলমার শােয়েব,

ন্যাশনাল হােমিও হল

জার্মানী আমদানীকারক ও পরিবেশক কামাল ল্যাবরেটরি, পাকিস্তান

কমলাপুর শাখা :  ২১/এ কমলাপুর বাজার রােড, মতিঝিল, ঢাকা। ফোন: ০২-৯৩৩৩৪০৯, ০২-৯৩৩৮১৬৭

শাে-রুম ও খুচরা বিক্রয় কেন্দ্র মােবাইল : ০১৭০৫-৫০৪৭৩০,০১৮৭৮-৯২৩৬৪০

বাসাবাে শাখা : (৯৭/২/১, দক্ষিণ বাসাবাে (পদ্মকানন সােসাইটি), সবুজবাগ, ঢাকা।

ন্যাশনাল হোমিও হল থেকে হোমিওপ্যাথিক ওষুধ ব্যবহারের সুবিধা

ন্যাশনাল হোমিও হল থেকে হোমিওপ্যাথিক ওষুধ ব্যবহার করার অনেক উপকারিতা রয়েছে। ওষুধগুলি সর্বোচ্চ মানের এবং হ্যানিম্যানিয়ান প্রক্রিয়া ব্যবহার করে তৈরি, রোগীদের তাদের স্বাস্থ্যের প্রয়োজনের জন্য একটি কার্যকর এবং নিরাপদ সমাধান প্রদান করে।

আউটলেটটি 1987 সাল থেকে পরিষেবাতে রয়েছে, যার অর্থ হল গ্রাহকরা তাদের নির্ভরযোগ্য পরিষেবা এবং হোমিওপ্যাথিক ওষুধে শ্রেষ্ঠত্ব প্রদানের প্রতিশ্রুতি সম্পর্কে নিশ্চিত হতে পারেন। এছাড়াও, অনলাইন ফার্মেসি গ্রাহকদের বাংলাদেশের যেকোনো স্থান থেকে ওষুধ অ্যাক্সেস করতে দেয়, যার ফলে তাদের প্রয়োজনীয় চিকিৎসা পাওয়া সহজ হয়।

হোমিওপ্যাথি স্বাস্থ্যের জন্য একটি সামগ্রিক পদ্ধতিও, যার অর্থ হল যে কোনো উপসর্গের অন্তর্নিহিত কারণগুলিকে সামগ্রিক চিকিত্সা পরিকল্পনার অংশ হিসাবে বিবেচনা করা হয়। যেমন, গ্রাহকরা নিশ্চিত হতে পারেন যে তারা তাদের স্বাস্থ্যের প্রয়োজনীয়তার জন্য সর্বোত্তম সম্ভাব্য যত্ন পাচ্ছেন।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!